Wednesday, July 31, 2019

সুরহীন গানেঃ

এই সময়ে পিড়িত দেখে মনেতে ভাব জাগেনা
ভাললাগলেও ভালবাসা জেগেও জাগে না।
তোরে আমার ভালো লাগে, মনে প্রেমের স্বাধও জাগে।
বিচ্ছেদ বিরহের ভয়ে, মনের ভাবটাও বলিনা।
ভালবাসলেও ভালবাসি বলেও বলি না।

দেখলে তোরে কইলজার ভেতর কেমন কারেন্ট মারে
নারে আমার প্রানের বন্ধু একটুও বুঝে নারে।
আয়না একটু পিড়িত করি, রাঁধের প্রেমে যেমন করি কৃষ্ণ মরে মরে।
দেখলে তোরে কইলজার ভেতর কেমন কারেন্ট মারে।
নিশি রাইতে ভাব বিনিময় করি তোরই সাথে।
ভালবাইসা সোহাগ দিয়া হাতটি রাখি হাতে।
ভাব বন্দরে প্রিয়া তুই যে আমার প্রাণোসখী
তোরে না কইলেও আমি, তোরে অন্তরেতে রাখি।
প্রিয়া প্রিয়া ডাকি ডাকি, আমি প্রিয়া প্রিয়া ডাকি
দিন রজনী কাটে আমার দিন রজনী কাটে।
তুই আসবি বলে প্রাণের সখী থাকি খেয়া ঘাটে,
দেখবো তোরে প্রানো ভরে, বানাইয়াছেন বিধি তোরে
কত মনোহরে!
প্রাণো সখীরে ভালবাসার ভাষা বুঝছ না
তোরে আমার ভালো লাগে, মনে প্রেমের স্বাধও জাগে।
বিচ্ছেদ বিরহের ভয়ে, মনের ভাবটাও বলিনা।
ভালবাসলেও ভালবাসি বলেও বলি না।

No comments:

How are you all, hope u all r fine there.

Wish you all the best.